নাসিক নির্বাচন অনেক কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগ

Update: 2016-12-19 08:38:23, Published: 2016-12-19 08:38:24
elex-problem


হঠাৎ করেই আলোচনায় উঠে এসেছেন কাউন্সিলর প্রার্থীরা। তাদের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের সঙ্গে রয়েছে হত্যার হুমকি বা ভয়ভীতি প্রদর্শনের মতো অভিযোগ। এমন অবস্থায় কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনকে কেন্দ্র করে পরিস্থিতির অবনতির আশংকা করছেন অনেক প্রার্থী। তবে রিটার্নিং কর্মকর্তা বলছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণেই রয়েছে তাদের।

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে সব আলোচনা মেয়র প্রার্থীদের ঘিরেই। তবে মেয়র প্রার্থীদের প্রচারণায় নির্বাচনের স্বাভাবিক পরিস্থিতি বজায় থাকলেও হঠাৎ করে উত্তেজনা ছড়াচ্ছে কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী লড়াই।

এরমধ্যে ১৪ই ডিসেম্বর দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সেলিনা ইসলামকে হত্যার হুমকিসহ নির্বাচন থেকে সরে দাঁড়াতে চিঠি দেয় অজ্ঞাত ব্যক্তিরা। বিভিন্ন এলাকায় তার টানানো পোস্টার ছিরে ফেলে ভয়ভীতি দেখানোরও অভিযোগ এই কাউন্সিলর প্রার্থীর।

এর বাইরে ১৮ নম্বর ওয়ার্ডসহ আরো কয়েকটি ওয়ার্ডে পেশিশক্তি ব্যবহারের পাল্টাপাল্টি অভিযোগ করে কয়েকজন প্রার্থী আশংকা করছেন, নির্বাচনের দিন পরিস্থিতির অবনতি হতে পারে।

তবে প্রার্থীদের অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে রিটার্নিং কর্মকর্তা বলছেন, নির্বাচনী পরিস্থিতি নিয়ে আশংকার কোন কারণ নেই।

Update: 2016-12-19 08:38:23, Published: 2016-12-19 08:38:24

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv