'নাশকতাকারীদের ধরতে অভিযান চলছে'

Update: 2015-01-21 14:46:28, Published: 2015-01-21 13:49:50
'নাশকতাকারীদের ধরতে অভিযান চলছে'


অবরোধ হরতালে নাশকতাকারীদের ধরতে তালিকা করে ঢাকায় অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়া। তারই অংশ হিসেবে গত রাতে বনানী থেকে শিবির নেতাসহ ৫ জনকে বোমা বানানোর সরঞ্জামসহ আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বুধবার সকালে কমলাপুর রেলওয়ে স্টেশনে একটি বেসরকারি এফএম রেডিওর গরিবদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের এসব কথা জানান। এসময় তিনি নৈরাজ্যকারীদের প্রতিহত করতে দেশবাসীকে এগিয়ে আসারও আহ্বান জানান। বোমাবাজদের ধরতে নতুন কোন পদ্ধতিতে অপারেশন চালানো হবে কিনা এমন প্রশ্নে ডিএমপি কমিশনার জানান, ঢাক-ঢোল পিটিয়ে কোন অপারেশন চালানো যায় না। প্রয়োজন অনুযায়ী সব ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়া বলেন, ' দেশবাসীর কাছে আমাদের উদাত্ত আহ্বান আসুন, সকলে মিলে এই সহিংসতা ও নাশকতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি। দেশের বিরুদ্ধে অবস্থান নিয়ে কারা এই সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে তা আমরা জানি। এ সমস্ত কর্মকাণ্ডে অর্থ যোগানদাতা এবং প্রশ্রয়দাতাদের তালিকা আমাদের কাছে রয়েছে। সে অনুযায়ী তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার কাযক্রম চলছে এবং অব্যাহত থাকবে।'

Update: 2015-01-21 14:46:28, Published: 2015-01-21 13:49:50

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv