আপডেট
১৯-১২-২০১৬, ১২:১৩

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

n-gonj-up
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের বাকি আর মাত্র দুই দিন। প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। এরই মধ্যে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম। নির্বাচনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মোতায়েন করা হয়েছে ২২ প্লাটুন বিজিবি। একই সঙ্গে মাঠে থাকছে র‌্যাব ও পুলিশ।
ক'দিন পরই ব্যালটের মাধ্যমে নগরপিতা নির্বাচন করবেন নারায়ণগঞ্জবাসী। কিন্তু ব্যালটযুদ্ধে যেসব প্রার্থীরা অংশ নেবেন তাদের জনসংযোগ আর প্রচারণা চালানোর সময় আর মাত্র একদিন বাকি। তাই শেষ সময়ে প্রতিপক্ষ থেকে ভোটারদের যতটা কাছাকাছি পৌঁছানো যায়, চলছে তারই প্রতিযোগিতা।

এরই মধ্যে নারায়ণগঞ্জে পৌঁছেছে ব্যলট পেপার। দুপুরে বিজি প্রেস থেকে নারায়ণগঞ্জের থানা নির্বাচন কর্মকর্তার তত্বাবধানে নারায়ণগঞ্জে পাঠানো হয়। নির্বাচনের সময় যে কোন আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জে নেমেছে ২২ প্লাটুন বিজিবি । একই সাথে কাজ করবে ,র‌্যাব ও পুলিশ।

নির্বাচনী পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে একজন সহকারী রিটার্নিং কর্মকর্তার অধীনে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে প্রতিটি ওয়ার্ডে বিজিবি র‌্যাব পুলিশের সমন্বয়ে ওয়ার্ডগুলোতে একটি করে টিম কাজ করবে।

এদিকে শেষ সময়ের জনসংযোগে ব্যস্ত ছিলেন মেয়র প্রার্থীরা। ভোটারদের সঙ্গে জনসংযোগ আর তাদের দাবি দাওয়া শুনে প্রতিশ্রুতিও ছিলো শেষ সময়ের প্রচারণার অংশ। জনসংযোগের সময় প্রতিপক্ষকে নিয়ে ছিলো অভিযোগ।

তবে শেষ পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে এবং সাধারণ মানুষের মতামতের প্রতিফলন ঘটবে এমনটাই প্রত্যাশা সকলের।





DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে