'নানা গুঞ্জনের কারণেই তরিঘড়ি বিয়ের সিদ্ধান্ত'

Update: 2015-01-10 23:44:45, Published: 2015-01-10 22:17:21
'নানা গুঞ্জনের কারণেই তরিঘড়ি বিয়ের সিদ্ধান্ত'


অনেকটাই সাধারণভাবে দ্বিতীয় বারের বিয়ের অনুষ্ঠানিকতার পর, বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে মাদ্রাসার সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে সময় কাটালেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খান। এসময় ইমরান জানান, নানা গুঞ্জনের কারণে অনেকটা বাধ্য হয়েই তরিঘড়ি বিয়ের কাজটি করেন তিনি।

৮ জানুয়ারি দ্বিতীয়বারের মত বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান খান। সাদামাটা বিয়ের পর, জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের বদলে মাদ্রাসার সুবিধাবঞ্চিত শিশুদের সাথে দুপুরের খাওয়া উপভোগ করলেন এ নব দম্পতি। ইসলামাবাদের কাছেই ইমরান ও রেহামের বিয়ের কাজি মুফতি সাঈদের মাদ্রাসায় শিশুদের জন্য দাওয়াতের আয়োজন করেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক।

বর ৬২ বছর বয়সি ইমরানের চেয়ে ২১ বছরের ছোট কনে রেহাম খান বর্তমানে পাকিস্তানের একটি বেসরকারি টিভি চ্যানেলে উপস্থাপিকা হিসেবে কর্মরত রয়েছেন। এটি, দু'জনেরই দ্বিতীয় বিয়ে। ইমরানের প্রথম স্ত্রী ব্রিটিশ ব্যবসায়ী জেমাইমা খানের দু'টি পুত্র সন্তান রয়েছে এবং রেহামের রয়েছে তিন সন্তান।

ইমরান খান বলেন, '২০ জানুয়ারির পর বিয়ের অনুষ্ঠানিকতা সারতে চেয়েছিলাম আমি। কিন্তু গণমাধ্যমে রেহাম খানকে নিয়ে বাজে ও ভুল খবরের কারণে দ্রুত বিয়ের কাজটি শেষ করার সিদ্ধান্ত নেই। সন্তানদের সাথে কথা বলেই দ্বিতীয় বারের মত বিবাহ বন্ধনে আবদ্ধ হই আমি।'

Update: 2015-01-10 23:44:45, Published: 2015-01-10 22:17:21

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv