• সদ্যপ্রাপ্ত৪ দিনের জার্মান সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

Update: 2017-01-10 18:12:58, Published: 2017-01-10 18:13:00
murder-up


রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকার একটি বাসা থেকে মা ও দুই শিশু সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, ছেলে মেয়েকে গলাকেটে হত্যার পর ওই নারী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় এখনো কোন মামলা করা হয়নি, তবে ঘটনার সময় বাসায় না থাকলেও বিকেলে বাড়ি ফিরলে আটক করা হয় আনিকার স্বামী শামিমকে।

মঙ্গলবার বেলা একটার দিকে এক প্রতিবেশিদের সোরগোলে ভিড় জমে রাজধানীর ছোট দিয়াবাড়ির বাড়িটির সামনে। রাস্তার পাশে জানালা হওয়ায় প্রতিবেশীদের উদ্যোগেই ভাঙ্গা হয় জানালা। তারপরই দেখা যায়, ফ্যানের সাথে ঝুলে আছেন মা আনিকার লাশ আর বিছানায় দুই শিশু আব্দুল্লাহ আর শামীমা রক্তমাখা লাশ। ঘটনার আগে মঙ্গলবার সকালে স্বামী স্ত্রীর কথাকাটিকাটি হয়।

প্রতিবেশীরা বলেন, সকাল বেলায় কি নিয়ে যেন তাদের মধ্যে ঝগড়া হয়। পরে কেউ একজন দেখে চিৎকার দেয়। এতে মানুষ জানাজানি হয়। এছাড়া তারা আরো বলেন,  একটা লিঠি লেখা ছিলো লাশ গুলোর পাশে। চিঠিতে সন্তানদের হত্যার বিষয়টি জানানো ছিল।

এদিকে খবর পাওয়ার পরপরই দারুস সালাম থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। একটি রক্তমাখা বটি ছাড়াও নিজেই শিশু সন্তানদের হত্যা করেছেন উল্লেখ করে চিরকুট পাওয়া যায়।

লাশগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়। আনিকার স্বামী শামীম হোসেন একটি সেলুনে কাজ করেন বলেও জানা গেছে। তবে ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না বলে জানান প্রতিবেশীরা।




Update: 2017-01-10 18:12:58, Published: 2017-01-10 18:13:00

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv