• এইমাত্র পাওয়াচট্টগ্রামের পাহাড়তলীতে একটি জঙ্গি আস্তানায় র‍্যাব-৭ এর অভিযানে আটক ৫...
  • এইমাত্র পাওয়াবাড়ির ভেতর থেকে বিপুল পরিমাণ জঙ্গিবাদী বই, বিস্ফোরক ও ল্যাপটপ জব্দ
  • এইমাত্র পাওয়াআটককৃতরা সবাই হরকাতুল জিহাদ (হুজি) এর সদস্য

থার্টিফার্স্টে রাজধানী মাতাতে প্রস্তুত ৩০০ ডিজে

Update: 2014-12-30 11:50:26, Published: 2014-12-30 11:47:15
থার্টিফার্স্টে রাজধানী মাতাতে প্রস্তুত ৩০০ ডিজে
নতুন বছরকে বরণ করে নেয়ার জন্য প্রতি বছরই পৃথিবীর বিভিন্ন স্থানে চলে বিভিন্ন আয়োজন। গত এক যুগ ধরে বাংলাদেশও এই আয়োজনে পিছিয়ে নেই। প্রতি বছর ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে আসছে থার্টি ফার্স্ট নাইটের জমকালো সব অনুষ্ঠান।

এবারের ৩১ ডিসেম্বরকে স্মরনীয় করতেও কোন কমতি থাকে না আয়োজক কতৃপক্ষের। থার্র্টি ফার্স্ট নাইটে হোটেল, ক্লাব, রেস্টুরেন্ট, ক্যাফেসহ বিভিন্ন স্থানেই চলবে এসব জমকালো আয়োজন। বিশেষ করে ডিজে পারফরমেন্স, ডান্স, ফ্যাশন শো, চোখ ধাঁধানো লেজার শো, কনসার্টসহ আরও নানা ধরনের আয়োজন থাকছে থার্টি ফার্স্ট নাইটের এসব পার্টিতে।

ইতিমধ্যে থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে আয়োজন করা হয়েছে বিভিন্ন ধরনের অনুষ্ঠান। হোটেল, ক্লাব, ক্যাফে গুলো সেজেছে বর্নিল সাজে। শীতের রাতে ডিজে, গান ও নাচের তালে তালে নতুন বছর কে বরণ করে নেয়ার জন্য পুরোপুরি প্রস্তুত এসব হোটেল-ক্লাব।

এ আয়োজন উপভোগ করতে এরই মধ্যে চড়া দামের টিকিটও বিক্রি হচ্ছে দ্রুতগতিতে। ডিজের তালে তালে মাতোয়ারা হতে কাপল টিকিটই বেশি বিক্রি হয়েছে বলে জানা গেছে। পাঁচ তারকা হোটেল ও ক্লাবে পারফরমের জন্য আকাশছোঁয়া অর্থের বিনিময়ে আনা হয়েছে কিছু বিদেশী নারী ডিজে ও মডেল। এসব ডিজে-মডেলের তথ্য অবশ্য খানিক গোপন রাখা হচ্ছে। এমকি হোটেল-ক্লাবগুলোর অনুষ্ঠানের পুরো তথ্যও সবাইকে দেয়া হচ্ছে না।

ৱদেশের মধ্যে ডিজে রাহাত, ডিজে সনিকা, ডিজে জান, ডিজে পরী, ডিজে সুমি, ডিজে প্রিন্স, ডিজে জাদু, ডিজে ফারজানা, ডিজে মিরাজসহ প্রায় ৩০০ ডিজে দেশের বিভিন্ন স্থানে পারফরম করবেন।

এসব পার্টির মূল আকর্ষণ হচ্ছে সুন্দরী নারী ডিজে। ঢাকায় সর্বাধিক শোতে অংশ নিচ্ছেন ডিজে পরী। র‌্যাডিসন, রিজেন্সি, অন্তর শোবিজ, উত্তরা ক্লাব, ক্যাডেট কলেজসহ প্রায় ১১টি শোতে এক ঘণ্টা করে পারফরম করবেন তিনি।

ডিজে সনিকাও অংশ নিচ্ছেন একাধিক অনুষ্ঠানে। পাশাপাশি ফ্যাশন-শোগুলোতে থাকছে দেশী-বিদেশী মডেলদের বাহারি পোশাকের ক্যাটওয়াক। হোটেল রেডিসনে গ্র্যান্ড বলরুমে ‘সিম্ফনি অফ ২০১৫’ শীর্ষক জমকালো আয়োজনে পারফরম করতে যাচ্ছেন ডিজে সনিকা ও ডিজে পরী। এছাড়াও আছেন ডিজে রাহাত। তারা তিনজনই বাংলা, হিন্দি ও ইংরেজি হট গানই বাজাবেন। এখানে জমকালো ফ্যাশন শোতে অংশ নেবেন ইমি, হীরা ও জন। থাকছে লেজার, এলইডি এবং রোবোটিক ডান্স। গান গাইবেন জেফার, সায়রা ও স্কুল অফ নিলয়। এখানকার গোল্ড সিঙ্গেল ও কাপল টিকিট ৫০০০ টাকা। গোল্ড ডায়মন্ড টিকিটের মূল্য ৭০০০ টাকা।

একই হোটেলের উৎসব হলে জোক এন্টারটেইনমেন্ট আয়োজন করেছে ‘জোক নাইট’। এখানে পারফরম করবেন ডিজে জান, ডিজে ওয়াহিদসহ কয়েকজন নারী ডিজে। ঢাকার ওয়েস্টিন হোটেলে হবে ‘রিসার্ভড’ শীর্ষক একটি পার্টির। এখানে পারফরম করবেন ডিজে প্রিন্স, ডিজে জাদু ও ডিজে ইকরাম। জমকালো ফ্যাশন শোতে অংশ নেবেন দেশের শীর্ষ নারী মডেলরা। পারফরম করবে বিভিন্ন ব্যান্ড। এখানকার টিকিট মূল্য ৫০০০ এবং ৮০০০ টাকা।

রাজধানীর পাঁচ তারকা হোটেল সোনারগাঁওয়ের গ্র্যান্ড বলরুমে কমফোর্ট গ্রুপের আয়োজনে হবে চোখ ধাঁধানো ‘থার্টিফার্স্ট নাইট সেলিব্রেশন’। এখানে পারফরম করবেন ডিজে তান্নি। বিভিন্ন আইটেম গানে নাচবেন আলোচিত মডেল নায়লা নাঈম। সংগীত পরিবেশন করবেন আঁখি আলমগীর। টিকিট মূল্য ৫০০০ টাকা (সিঙ্গেল), ৭০০০ টাকা (ডিনারসহ), ১৫০০০ টাকা (ডিলাক্স রুমসহ)।

এছাড়া থার্টিফার্স্ট নাইটে ঢাকা রিজেন্সি হোটেলে আয়োজন করা হয়েছে ‘রেড ভিন্টেজ’। এখানকার মূল আকর্ষণ হলেন ডিজে পরী। এছাড়াও থাকছেন ডিজে প্রিন্স, ডিজে লিটনসহ অনেকে। বনানীর হোটেল সেরেনায় ‘ব্ল্যাকআউট এনওয়াইসি ২০১৫’ শীর্ষক নিউ ইয়ার পার্টিতে পারফরম করবেন ডিজে ফারহানা ও ডিজে মেরাজ।

এদিকে, ঢাকার বাইরেও এবার কক্সবাজারে থার্টি ফার্স্ট নাইটে বেশ কিছু বড় শো এর আয়োজন করা হয়েছে। এর মধ্যে ওশিয়ান প্যারাডাইজ হোটেলের উপরে আয়োজন করা হয়েছে জমকালো একটি পার্টির। ‘গ্যালাক্সি গ্যাগারিং’ নামক এই অনুষ্ঠানে পারফরম করবেন ব্যান্ড তারকা হাসান, ডিজে রিতা, ডিজে সোমালি, লেডি পূজা, ডিজে সাজিদ এবং বিদেশী র‌্যাপার। এই অনুষ্ঠানের টিকেট মূল্য ২৫০০ টাকা(ছাত্র-ছাত্রীদের জন্য), সাধারণ টিকেট মূল্য ৭০০০ টাকা এবং কাপল টিকেট ৭০০০ টাকা। ভিআইপি লউঞ্জ টিকে মূল্য ২০০০০ টাকা। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন হোমায়রা হিমু ও শাহাদাত।

বাসাভি ফ্যাশন লিমিটেড এর ৩১ ডিসেম্বর আয়োজন করা হয়েছে একটি জমকালো বিচ কনসার্টের। লং বিচ হোটেলে আয়োজিত এই কনসার্টে গান গাইবেন ইন্ডিয়ান আইডল খ্যাত অমিত পল, সারেগামাপা খ্যাত গায়িকা সুমেধা কারমাহি ও ডিডে পরিবেশন করবেন ডিজে হার্ডিক।

Update: 2014-12-30 11:50:26, Published: 2014-12-30 11:47:15

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv