তৃণমূল থেকে ফুটবলার তুলে আনতে পৃষ্ঠপোষকতা দেবে সাইফ পাওয়ারটেক

Update: 2017-01-10 00:01:42, Published: 2017-01-10 00:01:43
mohanogor


তৃণমূল থেকে ফুটবলার তুলে আনার লক্ষ্যকে সামনে রেখে পরবর্তী ৪ মৌসুম ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটি'কে পৃষ্ঠপোষকতা দেয়ার ব্যাপারে চুক্তি করেছে সাইফ পাওয়ারটেক। আর এ জন্য ফুটবলের অভিভাবক সংস্থা বাফুফের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দিয়েছেন সভাপতি। তবে, অনিয়ম হলে চুক্তি বাতিল করা হবে বলে সতর্ক করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক।

প্রথম বিভাগ বা দ্বিতীয় বিভাগের ঘরোয়া ফুটবল আয়োজনের কোন ধারাবাহিকতা নেই। মাঠের খেলার এমন জীর্ণ চিত্রের সাথে, এতদিন মহানগর ফুটবল লীগ কমিটি'ও ছিলো একপ্রকার নিষ্ক্রিয়। মহানগর ফুটবলে আবারো চাঙ্গাভাব ফেরাতে এগিয়ে এসেছে সাইফ পাওয়ারটেক। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানটির সঙ্গে পরবর্তী ৪ বছরের চুক্তি করেছে এ কমিটি।

শুরুতে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন নতুন করে সাজানো কমিটি'র অফিসের উদ্বোধন করেন। এরপর মহানগর ফুটবল লীগ কমিটি'র চেয়ারম্যান হারুনুর রশিদ ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সাইফ পাওয়ার টেকের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়। যেখানে, ২০১৭ থেকে ২০২০ সাল পর্যন্ত এই ৪ বছর ১ম, ২য় ও ৩য় বিভাগ ফুটবলের আসর গুলোতে পৃষ্ঠপোষকতা দিবে প্রতিষ্ঠানটি।

এসময় তৃনমূল থেকে ফুটবলার তুলে আনতে কমিটি'কে যে কোন ধরনের সহযোগিতার আশ্বাস দেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। পাশাপাশি বাই লজে থাকা সব ধরনের নিয়ম নীতি মেনে চলার ব্যাপারেও সংশ্লিষ্ট ৪৮টি ক্লাবের কর্মকর্তাদের সতর্ক করে দেন তিনি।

এদিকে, ফুটবলের উন্নয়নে ধারাবাহিক সহযোগিতার আশ্বাস দিলেও, মহানগর ফুটবলে এই ৪ বছর কোন ধরণের দুর্নীতি দেখা গেলে চুক্তি বাতিল হবে বলে সতর্কও করে দেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন।

প্রতিযোগিতা গুলো ধারাবাহিক ভাবে আয়োজন করা গেলে ভবিষ্যতে ভালো মানের ফুটবলার বেরিয়ে আসবে বলে বিশ্বাস সংশ্লিষ্ট সবার।




Update: 2017-01-10 00:01:42, Published: 2017-01-10 00:01:43

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv