তারকাদের চোখে এবারের বিপিএল

Update: 2015-12-18 00:06:15, Published: 2015-12-18 00:06:16
bpl-celebrity1


ক্রিকেট মাঠে বিনোদন জগতের তারকাদের উপস্থিতি, সব সময়ই বাড়তি রং ছড়ায়। বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টগুলোতেও তাদের সরব উপস্থিতি দেখা যায়। তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট-বিপিএলে আগের দুই আসরের তুলনায় এবার, দেশের রঙিন জগতের তারকাদের উপস্থিতি ছিল খুবই কম।

তবে ব্যস্ততার মধ্যে মাঠে আসতে না পারলেও তাদের কণ্ঠে, সব সময় ক্রিকেটের সঙ্গে থাকার প্রতিশ্রুতি। কিন্তু, ফিক্সিং বিষে বিপিএলের মত আন্তর্জাতিক আসর আর কখনো যেন বিতর্কিত না হয়, এমন প্রত্যাশাও ছিল তাদের।

আইপিল-বিগ ব্যাশের মতো আসরে, বিশ্বজুড়ে বিনোদন জগতের খ্যাতনামা সব তারকাদের উপস্থিতি যোগ করে বাড়তি মাত্রা। ধুম ধাড়াক্কা ক্রিকেটের জমজমাট আয়োজন, রঙিন জগতের মানুষের আগমনে, আরো আকর্ষণীয় হয়ে ওঠে।

সে দিক থেকে বিবেচনা করলে, আগের দুই আসরের তুলনায় এবার যেন একেবারেই মলিন দেশের মাটিতে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগের বড় বিজ্ঞাপন বিপিএল।

ফিক্সিং বিষয়ে জর্জরিত আর পুরনো পাপ মোচন করে ক্রিকেট প্রেমীদের আস্থা অর্জনের প্রতিশ্রুতি নিয়ে শুরু হওয়া বিপিএলের তৃতীয় আসর কেমন হলো? এর উত্তরে শুরুতেই অভিমানী কণ্ঠে ফিক্সিং প্রসঙ্গ টানলেন তারকারা।

কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিত বলেন, 'ম্যাচ ফিক্সিং একটা খেলোয়াড়ের জন্য তার ক্যারিয়ারের জন্য ক্ষতিকর। এছাড়া দেশের ক্রিকেট ভবিষ্যতের জন্যও ক্ষতিকর।'

তবে ব্যস্ততার মধ্যেও, দেশের মাটিতে বিশ্ব মাতানো ক্রিকেটারদের সঙ্গে দেশী খেলোয়াড়দের মেলবন্ধনটা নিজেদের মতো করে উপভোগ করেছেন তারা। ক্রিকেটের সঙ্গে সব সময় থাকার প্রতিশ্রুতি তাদের। তবে তার আগে শর্ত একটাই। কলুষতা মুক্ত রাখতে হবে ক্রিকেটকে।




Update: 2015-12-18 00:06:15, Published: 2015-12-18 00:06:16

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv