ঢাকাকে বিদায় করে দিলো বরিশাল

Update: 2015-12-13 00:48:31, Published: 2015-12-13 00:48:31
barisal-bulls-dhaka-dyna201
এলিমিনেটর ম্যাচে ঢাকা ডাইনামাইটসকে ১৮ রানে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে জায়গা করে নিয়েছে বরিশাল বুলস। টস হেরে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৩৫ রান সংগ্রহ করে বরিশাল। জবাবে, কুপার, আল আমিন ও তাইজুলদের বোলিং তোপে ৮ উইকেটে ১১৮ রানেই থামে ঢাকার ইনিংস। ম্যাচ সেরা হয়েছেন বরিশালের আল আমিন। রোববার ফাইনালে ওঠার লড়াইয়ে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রংপুর রাইডার্সের মুখোমুখি হবে বরিশাল বুলস।

গ্রুপ পর্ব থেকেই ধুঁকছিল ঢাকা ডাইনামাইটস। শেষদিন পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে তাদেরকে শেষ চারের টিকিট পাওয়ার জন্য। শেষ দিক সিলেটের পরাজয়ের সঙ্গে সঙ্গে চতুর্থ দল হিসেবে ঢাকার শেষ চারে ওঠা নিশ্চিত হয়। কিন্তু এলিমিনেটর রাউন্ডে এসে আর পারলো না কুমার সাঙ্গাকারার নেতৃত্বাধীন দলটি। টস জিতে বরিশালকে ব্যাট করার আমন্ত্রণ জানান ঢাকার অধিনায়ক সাঙ্গাকারা।

টস হেরে ব্যাট করতে নেমে ঢাকার সামনে মাত্র ১৩৫ রানের চ্যালেঞ্জ ছুড়ে দিতে পেরেছিল বরিশাল বুলস। ক্রিস গেইল ৩১, মাহমুদুল্লাহ ৩৭ এবং সাব্বির রহমান করেন ৪১ রান। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১১৭ রান তুলতে পারলো ঢাকা।

ওপেনিং নিয়ে পরীক্ষা এই ম্যাচেও অব্যাহত ছিল ঢাকার। ফরহাদ রেজার সঙ্গে আবুল হাসান রাজুকে দিয়ে ইনিংস ওপেন করায় সাঙ্গাকারার দল। এই জুটি ১৩ রান করেই বিচ্ছিন্ন হয়ে যায়। ১৪ রান করে আউট হন আবুল হাসান রাজু। পাকিস্তানি মোহাম্মদ হাফিজ আউট হন মাত্র ১ রান করেই। অধিনায়ক কুমার সাঙ্গাকারা আউট হন ১০ রান করে।

আল আমিন হোসেন আর কেভন কুপারের দুর্দান্ত বোলিং তোপের মুখে ঢাকার কোন ব্যাটসম্যানই বলার মত কোন রান করতে পারেনি। সর্বোচ্চ ২৬ রান করেন মোসাদ্দেক হোসেন। শেষ দিকে হঠাৎ ঝড় তুলে মোসাদ্দেক ঢাকার সামনে জয়ের স্বপ্ন জাগিয়ে তোলেন। কিন্তু শেষ পর্যন্ত তাইজুলের পরপর দুই উইকেটে সে স্বপ্নও শেষ হয়ে যায় ঢাকার দলটির। ২০ রান করেন ফরহাদ রেজা। ১৮ রান করেন ম্যালকম ওয়ালার।

আল আমিন আর কেভন কুপার নেন ৩টি করে উইকেট। তাইজুল ইসলাম নেন ২ উইকেট। শেষ পর্যন্ত তাদের বোলিং তোপের মুখে ১৮ রানে জয় নিয়ে ফাইনালের সম্ভাবনা টিকিয়ে রাখল বরিশাল।




Update: 2015-12-13 00:48:31, Published: 2015-12-13 00:48:31

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv