জাতীয় নারী হ্যান্ডবলের ফাইনালে আনসার-বিজেএমসি

Update: 2017-01-11 00:34:20, Published: 2017-01-11 00:34:20
handball-women-copy


২৭তম জাতীয় নারী হ্যান্ডবলের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ আনসার ও বিজেএমসি। সেমিফাইনালে বাংলাদেশ পুলিশকে হারিয়ে আনসার এবং ঢাকা জেলাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ জুট মিল কর্পোরেশন। দু'দলেরই লক্ষ্য ভালো খেলে শিরোপা নিজেদের করে নেয়া। বুধবার এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টায় শুরু হবে দু'দলের ফাইনাল।

কদিন আগেই বাংলাদেশ পুলিশকে হারিয়ে জাতীয় পুরুষ হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপের ট্রফি ঘরে তোলে বাংলাদেশ আনসার। এবার জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপেও শিরোপার স্বপ্ন দেখছে বাংলাদেশ আনসারের মেয়েরা। যেখানে প্রতিপক্ষ হিসেবে তারা পাচ্ছে বিজেএমসিকে।

গেলো আসরেও এই দু'দলই খেলেছিলো ফাইনাল। এবারো ঘটতে যাচ্ছে তার পুনরাবৃত্তি। পুরো আসরে দাপট দেখানো বিজেএমসি সেমিফাইনালে ঢাকা জেলাকে ৩২-৮ গোলে হারিয়ে নিশ্চিত করে ফাইনাল। তাই পুরো আসরের পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রেখে এবারো শিরোপা নিজেদের কাছেই রাখতে চায় আসরের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

 বিজেএমসির অধিনায়ক বলেন, প্রশিক্ষণ নিলে আরো ভালো খেলা সম্ভব। এছাড়া বিজেএমসি সব সময় ভাল করে। এদিকে, প্রথম সেমিফাইনালে অনেকটা একপেশে হলেও, বাংলাদেশ পুলিশ ও আনসারের দ্বিতীয় সেমিফাইনাল ছিল দারুন প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ। শুরু থেকে অনেকটা অগোছালো হয়ে খেললেও প্রথমার্ধ্ব শেষে ১৪-১০ গোলে এগিয়ে থাকে বাংলাদেশ আনসার।

বিরতির পর ফিরে অবশ্য খেলা গুছিয়ে নিতে সময় নেয়নি গেলো আসরের রানার্সআপরা। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে শেষপর্যন্ত ২৬-২৪ গোলের জয় নিয়ে ফাইনালের মঞ্চে পা রাখে ময়নারা। জয়ের ছক কষার পাশাপাশি আনসার অধিনায়কের দাবি, দেশের হ্যান্ডবলকে এগিয়ে নিতে বাড়ানো হোক ঘরোয়া টুর্নামেন্টের আয়োজন।

দু'দলের ফাইনালের আগে ৩য় ও ৪র্থ স্থান নির্ধারনী ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ পুলিশ ও ঢাকা জেলার মধ্যে।




Update: 2017-01-11 00:34:20, Published: 2017-01-11 00:34:20

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv