আপডেট
২৮-০৩-২০১৫, ০০:৪৫

ক্ষোভের আগুনে পুড়ছে ভারত, সমালোচনায় আনুশকা

india-cri-ed
ক্ষোভের আগুনে পুড়ছে পুরো ভারত। বিশ্বকাপ হতে টিম ইন্ডিয়ার বিদায় মেনে নিতে পারছেন না ভাতীয় সমর্থকরা। তারা রাস্তায় নেমে প্রতিবাদ জানাচ্ছেন। সমালোচনা করছেন বিরাট ও আনুশকার সম্পর্ক নিয়েও। অনেকে ধোনীকে অবসরের যাবার পরামর্শও দিচ্ছেন। সমর্থকদের সঙ্গে গা ভাসিয়েছে ভারতীয় গণমাধ্যমও।
কোটি ভারতীয়দের স্বপ্ন। আবারো ধোনীদের হাতে উঠবে বিশ্বকাপ। সিডনি থেকে টিকিট পাবে মেলবোর্নের। কিন্তু মওকা মওকা ভারতের পক্ষে আর ধরা না দিলো না। স্বপ্ন আর বাস্তবতার ফারাকটা ভারতীয়দের বুঝতে বেশি সময় লাগলো না। খেলা দেখতে টিভির সামনে কিংবা গ্যালারিতে বসা ভারতীয় সমর্থকরা চোখের জলে ভাসিয়েছেন পুরো ভারতকে।

বাংলাদেশের সঙ্গে ম্যাচে আম্পায়ারের সুনজরে পার পেলেও স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে কিন্তু ঠিকই ধরা খেয়েছে টিম ইন্ডিয়া। মুহূর্তের মধ্যেই নীল সমুদ্রে লেগেছে শোকের ছায়া। যা মানতে পারছেন না দেশটির সমর্থকরা। ক্ষোভের অগুনে পুড়িয়েছেন ক্রিকেটারদের পোস্টার, ভেঙেছেন টিভি। কষ্টের বিষে হয়েছেন নীল।

সমর্থকদের কয়েকজন বলেন, 'এই হার থেকে টিম ইন্ডিয়া অনেক কিছু শিখবে। এটা ধোনীর শেষ ম্যাচ হওয়া উচিৎ। আমরা খুবই হতাশ। এভাবে হারার কোনো মানে নেই। আমার মনে হয় ভারতের ব্যাটিং আরো উন্নতি করা উচিৎ।'

শুধু কি সমর্থক? ভারতীয় গণমাধ্যমও বেশ সমালোচনায় মুখর ধোনী বাহিনীর। যে ধোনীরা গেলো বিশ্বকাপ এনে দিয়েছিলো কোটি ভারতীয়দের চার বছর পর তা পুনরাবৃত্তি না করায় পোস্টমর্টেম করা হচ্ছে পুরো দলকে। শিরোনামগুলো তারই প্রমাণ। এমনকি বিশ্বগণমাধ্যমেও ভারতের এমন হারের জন্য সমালোচনা করা হচ্ছে।




এমনিতে, বিরাট কোহলী ও ধোনীকে নিয়ে বিশ্বকাপের আগে ছিলো নানা আলোচনা। চিত্রনায়িকা আনুশকা শর্মার সঙ্গে কোহলীর সম্পর্ক নিয়েও খবরের কাগজগুলোর ফিচার ছিলো বেশ আকর্ষণীয়। পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করায় কোহলী'র সঙ্গে প্রশংসা ছিলো আনুশকারও। তাই কিনা অনুশকা হাজির অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে গ্যালারিতে। কিন্তু ফ্লপ কোহলী। এবার রব উঠলো আনুশকার জন্যই ব্যাটে জং ধরেছে বিরাটের। আর যায় কোথায়? ভক্তদের রাগ ঝরলো আনুশকার ওপর। তবে, ভারতীয় সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী থাকছেন আনুশকার পক্ষেই। বললেন, ক্রিকেটারদের সমর্থন যে কেউ দিতে পারে, এতে দোষের কিছু নেই।

আর মিস্টার কুল ধোনী ম্যাচের পর সাংবাদিক সম্মলনে বললেন, বিশ্বকাপ চিরস্থায়ী নয়, আজ এর তো কাল এটি থাকবে আরেকজনের।  আসলে ব্যাপারটা তা-ই।

 




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে