SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

কোপা দেল রে'র কোয়ার্টারে মুখোমুখি অ্যাতলেতিকো-বার্সা

Update: 2015-01-21 13:54:56, Published: 2015-01-21 13:49:18
কোপা দেল রে'র কোয়ার্টারে মুখোমুখি অ্যাতলেতিকো-বার্সা
কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের লড়াইয়ে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার মুখোমুখি হবে অ্যাতলেতিকো মাদ্রিদ। কাতালানদের ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ম্যাচটি শুরু হবে, আজ বাংলাদেশ সময় রাত তিনটায়।

বছরখানের আগেও, লড়াইটি ছিলো ডেভিড - গোলিয়াথের দ্বন্দ যুদ্ধের মত। কিন্তু পুঁচকে ডেভিড আজ পরিনত হয়েছে অন্যতম স্প্যানিশ জায়ান্টে। তাইতো, বার্সেলোনা ও অ্যাতলেতিকো মাদ্রিদের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচের উত্তাপের পারদটা ফাইনালের সমান।

গেল বছর কাতালানদের ঘরের মাঠে ১-১ গোলে ড্র করে প্রথম লা লিগা শিরোপার স্বাদ পেয়েছিলো সিমিওনীর শীষ্যরা। কিন্তু সপ্তাহ আগেই বার্সার প্রায় ১৫০ মিলিয়ন ডলারের আক্রমন ভাগের আঘাতে বিদ্ধস্ত হয় অ্যাতলেতিকো মাদ্রিদ। এবার সিমিওনীর শীষ্যদের সামনে হারের তিক্ততা ভোলার সুযোগ।

কিন্তু, মেসি- নেইমার- সুয়ারেজের সম্মনয়ে গড়া বিশ্বের অন্যতম সেরা আক্রমনভাগের সামনে কাজটা সহজ হবে না। রক্ষণভাগের খেলোয়াড় ডগলাস ছাড়ে দলে নেই কোন ইনজুরি সমস্য। আর, স্বরুপে ফেরা বার্সার গোল মেশিন মেসি হয়ে উঠেছেন প্রতিপক্ষে মাথা ব্যথার অন্যতম কারন। কিন্তু, মৌসুমে এখন পর্যন্ত ২৮টি গোল করা মেসিকে প্রতিহত করলেও থাকছেন নেইমার ও সুয়ারেজের মত তারকা স্ট্রাইকার। আর অভ্যন্তরীণ দ্বন্দ কাটিয়ে টানা ৪ ম্যাচ জয়ের ধারায় রয়েছে কাতালানরা। এতে পচ্ছন্দের সেরা একাদশ গড়ার স্বেচ্ছাচারিতার সুযোগ থাকছে কাতালান বস এনরিকের সামনে।

অন্যদিকে, মধুর সঙ্কটে পড়েছেন অ্যাতলেতিকো মাদ্রিদের আর্জেন্টাই বস দিয়াগো সিমিওনি। দলে নেই কোন ইনজুরি সমস্যা। মানজুকিচ, গার্সিও ও তোরেস প্রস্তুত নিজেদের সেরাটা উজার করে দিতে। কিন্তু, পরিকল্পনা দিয়ে প্রতিপক্ষকে চমকে দিতে সিদ্ধহস্ত সিমিওনির সেরা একাদশে আসতে পারে চমক। সেই সাথে, বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে হারানোর মধুর স্মৃতি অনুপ্রেরনা দেবে বর্তমান লা লিগা চ্যাম্পিয়নদের।

Update: 2015-01-21 13:54:56, Published: 2015-01-21 13:49:18

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে