কক্সবাজারে পৌঁছেছে দক্ষিণ আফ্রিকার নারী ক্রিকেট দল

Update: 2017-01-11 00:29:42, Published: 2017-01-11 00:29:43
cox-security-copy


৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে কক্সবাজারে পৌঁছেছে দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দল।

২০১৫ সালের অক্টোবরে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা নারী দলের সিরিজ হওয়ার কথা থাকলেও, নিরাপত্তার অজুহাতে সফরটি পিছিয়ে দেয় প্রোটিয়া ক্রিকেট বোর্ড। এরপর নভেম্বরের শুরুতে পুনরায় তারিখ নির্ধারণ করলেও, ক্রিকেটারদের ব্যক্তিগত কারণ দেখিয়ে সফরটি বাতিল করে দক্ষিণ আফ্রিকা।

তবে এবার যথাসময়ে বাংলাদেশে এসেছে দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দল। কিন্তু ঘুরে ফিরে আসছে নিরাপত্তা ব্যবস্থা। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে কক্সবাজারে। সিরিজকে সামনে রেখে সার্বিক প্রস্তুতি নিয়েছে জেলা প্রশাসন ও বিসিবি। স্বাগতিক ও সফরকারী দলের সার্বিক নিরাপত্তা নিশ্চিতে পুলিশের পাশাপাশি থাকবে র‌্যাব, বিজিবি ও সাদা পোশাকে গোয়েন্দ সংস্থার সদস্যরা। খেলোয়াড়দের সম্ভাব্য যাতায়াতের স্থানেও থাকবে নিরাপত্তাবাহিনী সদস্য। এছাড়া খেলাচলাকালীন স্টেডিয়াম ও এর পার্শ্ববর্তী এলাকাতেও মোতায়েন থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর পাঁচশো সদস্য।

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক কাজী আব্দুর রহমান বলেন, পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়া ডগ স্কোয়াড সহ সব ধরনের ব্যবস্থা নেয় হয়েছে। এছাড়া দরকার হলে র‍্যাব সহ অন্যান্য বাহিনীর সহযোগিতা নেয়া হবে।

এর আগেও শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপসহ হয়েছে নারী দলের অনেক সিরিজ। তাই অন্যান্য সিরিজের মত আসন্ন ৫ ম্যাচের ওয়ানডে সিরিজটিও সফলভাবে সম্পন্ন হবে বলে আশা বিসিবির। সৈয়দ আব্দুল বাতেন বলেন, 'আশা করা হচ্ছে আন্তজার্তিক মানের টুর্নামেন্ট এখানে হবে'। বৃহস্পতিবার শুরু হবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা নারী দলের ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ।




Update: 2017-01-11 00:29:42, Published: 2017-01-11 00:29:43

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv