উৎসবমুখর পরিবেশে শেষ হলো নাসিক নির্বাচন

Update: 2016-12-22 17:29:48, Published: 2016-12-22 17:29:49
untitled-1


ব্যাপক নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন শেষে এখন চলছে গণনা। তবে ফলাফল ঘোষণার আগ পর্যন্ত এবং ফলাফল পরবর্তী সহিংসতা এড়াতে তৎপর আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী। শেষ পর্যন্ত যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য মোতায়েন রয়েছে ব্যাব, পুলিশ, বিজিবিসহ আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য।

সাতখুন সহ বিভিন্ন ঘটনার কারণে গত কয়েকবছর ধরে আলোচনার কেন্দ্রবিন্দু ছিল নারায়ণগঞ্জ। তাই এবার এই নগরীর নির্বাচন চলে আসে আলোচনার শীর্ষে। কেমন হবে এ নির্বাচন? নিরাপত্তা ব্যবস্থাই বা কেমন থাকবে। কেমন থাকবে সরকারি দলের আচরণ।

কতটুকু পক্ষপাত মুক্ত থাকবে প্রশাসন। এমন সব জল্পনা কল্পনা আর প্রশ্নের অবসান ঘটিয়ে অবশেষে কঠোর নিরাপত্তার মধ্যে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো এই সিটি নির্বাচন।

নির্বাচনের একদিন আগেই নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয় পুরো নারায়ণগঞ্জকে। প্রায় তেহাত্তর বর্গকিলোমিটারের এই নগরীতে মোতায়েন ছিল আইনশৃঙ্খলা বাহিনীর নয় হাজারেরও বেশি সদস্য। নারায়ণগঞ্জের ভোটের ইতিহাসে প্রথম বারের মত এমন নিরাপত্তা ব্যবস্থা দেখে খুশি স্থানীয়রা। কোন ধরনের বাধা বিপত্তি ছাড়াই ভোট দিতে পারায় আনন্দিত তারা।

তারা বলেন, সার্বিক নিরাপত্তা অনেক ভালো। তারা বলেন, এরকম সুষ্ট নির্বাচন আগে কখনো হয়নি বলে জানিয়েছেন তারা। এখন পর্যন্ত কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি দাবি করে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী বলছে, নির্বাচন পরবর্তী যে কোন পরিস্থিতি মোকাবিলায় তারা প্রস্তুত রয়েছে। তারা বলেন, সুন্দর স্বাভাবিক পরিবেশ বজায় রয়েছে।

এছাড়া পুলিশ বাহিনীর সঙ্গে আনসার, বিজিবি র‍্যাব কাজ করছে। এছাড়া যেখানে তারা মনে করছেন গুরুত্ব রয়েছে সে অনুযায়ী তারা ব্যবস্থা নিচ্ছেন। এরকম পরিবেশ বজায় থাকবে বলে জানিয়েছেন তারা।

Update: 2016-12-22 17:29:48, Published: 2016-12-22 17:29:49

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv