উইকেটের আচরণে অসন্তুষ্ট তামিম

Update: 2015-12-09 00:43:16, Published: 2015-12-09 00:43:16
tamim-post-up


উইকেটের আচরণ আরো স্পোর্টিং হলে পুরো টুর্নামেন্ট জমজমাট হতো বলে মন্তব্য করেছেন চিটাগাঙয়ের অধিনায়ক তামিম ইকবাল। আর ঢাকার কাছে হেরে গিয়ে প্লে-অফে খেলার সম্ভাবনা শেষ হয়ে যাওয়ায় বেশ হতাশা হয়েছেন তামিম। অন্যদিকে, মোহাম্মদ আমির ও হাফিজের বিষয়টিকে ক্রিকেটীয় দৃষ্টিভঙ্গি দিয়ে দেখা উচিত বলে মনে করেন বাংলাদেশের এই ড্যাশিং ওপেনার।

বিপিএলের এবারের আসরে মাঠের পারফরমেন্সকে ছাপিয়ে আলোচনায় মিরপুরের উইকেট। হাতে গোনা কয়েকটি হাই স্কোরিং ম্যাচ ছাড়া আসরের সবগুলো ম্যাচেই ব্যাটসম্যানদের রানের জন্য করতে দেখা গেছে হা-পিত্তেশ। ধুমধুমার ক্রিকেটের এই যুগে মিরপুরের উইকেট হয়ে উঠেছে ব্যাটসম্যানদের জন্য বধ্যভূমি।

বিষয়টিকে স্বাভাবিক ভাবে নিচ্ছেন না চিটাগাং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবাল। তবে, আসরের শুরুর দিকে উইকেটের আচরণ স্পোর্টিং হলেও ম্যাচের আধিক্যের কারণে তা অদ্ভুত হয়ে ওঠে বলেও মন্তব্য তার।

এদিকে, ঢাকার মোহাম্মদ হাফিজ ও চিটাগাঙয়ের মোহাম্মদ আমিরের মধ্যে সম্পর্কের যে দ্বন্দ্ব চলছিলো এই ম্যাচে মাঠের ভাষায় তা যেন আরো স্পষ্ট। কাকতলীয়ভাবে এই ম্যাচে হাফিজ আউট হয়েছেন মোহাম্মদ আমিরের বলে। আর উইকেট শিকার করে আমিরের উল্লাসের ভঙ্গিমা দেখে কিছুটা চাপা ক্ষোভ দেখা গেছে হাফিজের মাঝে। এ ব্যাপারে কিছুটা কৌশলী তামিম।

এবারের, বিপিএল থেকে বিদায় নিশ্চিত হলেও বুধবার আসরের শেষ ম্যাচে মাঠে নামবে তামিমের চিটাগাং ভাইকিংসের।




Update: 2015-12-09 00:43:16, Published: 2015-12-09 00:43:16

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv