• সদ্যপ্রাপ্তমৌলভীবাজারের বড়হাট ও ফতেহপুরে জঙ্গি আস্তানা সন্দেহে দুইটি বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেরোরিজম ইউনিট

আবারো হোঁচট খেল বার্সেলোনা

Update: 2017-01-09 13:40:07, Published: 2017-01-09 13:40:09
football
আবারো হোঁচট খেল বার্সেলোনা। লা লিগার খেলায় লিওনেল মেসির শেষ মিনিটের গোলে ভিয়ারিয়ালের সাথে ১-১ গোলে ড্র করেছে জায়ান্ট বার্সা। এদিকে, সিরিআ'য় দুই আর্জেন্টাইনের দিনে বোলোনিয়ার বিপক্ষে ৩-০ গোলের জয় তুলে নিয়েছে শীর্ষে থাকা য়্যুভেন্তাস। গঞ্জালো হিগুয়েনের জোড়া গোল ছাড়াও আরেকটি গোল করেছেন আরেক আর্জেন্টাইন পাওলো দিবালা।

নতুন বছরেও বদলায়নি বার্সেলোনার ভাগ্য। কোনভাবেই যেন জয়ের ধারায় ফিরতে পারছেনা লুই এনরিকের শিষ্যরা। লা লিগায় ইতোমধ্যেই প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছ থেকে বেশ দূরে ছিটকে গিয়েছে গেলবারের চ্যাম্পিয়ন বার্সা। ব্যবধান কমানোর সুযোগ থাকলেও, রোববার ভিয়ারিয়ালের সাথে আবারো কষ্টার্জিত ড্র নিয়ে পিছিয়েই থাকতে হচ্ছে মেসি-নেইমারদের।

খেলার শুরুতে প্রাধান্য বিস্তার করেও গোলের দেখা পায়নি কাতালানরা। গেল ছয় ম্যাচের পাঁচটিতেই প্রথমার্ধে কোন গোলের দেখা পায়নি বার্সা। উল্টো দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল হজম করতে হয় তাদেরকে। ৪৯ মিনিটে কাউন্টার এ্যাটাক থেকে গোল করে বসেন ভিয়ারিয়াল তারকা নিকোলা সেনসন।

এরপর বেশ কয়েকটি সহজ গোলের সুযোগ হাতছাড়া করেন মেসি নেইমার-সুয়ারেজরা। ৭২ মিনিটে মেসির শট গোলরক্ষককে বোকা বানালেও, ফাঁকি দিতে পারেনি গোলবারকে। খেলার একেবারে শেষ মিনিটে গোল করে বার্সার একটি পয়েন্ট নিশ্চিত করেন আর্জেন্টাইন ক্ষুদে তারকা মেসি।

এদিকে, সিরিআ'য় টানা ২৬তম ম্যাচে জয় তুলে নিয়ে বছরের শুরুটা ভালোই করলো য়্যুভেন্তাস। বোলোনিয়াকে ৩-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও ধরে রাখলো বাঙ্কোনারিরা। ম্যাচের মাত্র ৭ মিনিটে গোল করে মৌসুমে শুরুর ১৫ মিনিটের মধ্যে সর্বোচ্চ গোল করার রেকর্ড করলেন আর্জেন্টাইন তারকা হিগুয়েন।

এরপর প্রথমার্ধ শেষ হওয়ার মিনিট চারেক আগে পেনাল্টি থেকে গোল করে স্কোরলাইন ২-০ করেন আরেক আর্জেন্টাইন পাওলো দিবালা।

আর ৫৪ মিনিটে গোল করে দলের জয় নিশ্চিত করেন হিগুয়েন। এই জয়ের ফলে শীর্ষস্থান ধরে রাখার পাশাপাশি, সিরিআ'য় টানা ২৬ ম্যাচে জয়ের রেকর্ডটাও নিজেদের দখলে নিয়ে নিল অ্যালেগ্রির শীষ্যরা।




Update: 2017-01-09 13:40:07, Published: 2017-01-09 13:40:09

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত (সাম্প্রতিক)


Contact Address

89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv