আফ্রিদির পরিকল্পনায় সিলেটের বড় জয়

Update: 2015-12-06 17:49:15, Published: 2015-12-06 17:49:16
bb-lost
নতুন অধিনায়ক শহিদ আফ্রিদির পরিকল্পনায় বড় জয় পেয়েছে সিলেট সুপারস্টার্স। দিনের প্রথম ম্যাচে সিলেট ৯ উইকেটে হারিয়েছে বরিশাল বুলসকে। মিরপুরে, টস হেরে সিলেটের বোলিং তোপে বিপিএলের সর্বনিম্ন মাত্র ৫৮ রানেই গুটিয়ে যায় বরিশাল। জবাবে, ৫২ বল হাতে রেখে, ১ উইকেট খরচ করে জয়ের বন্দরে পৌঁছে যায় সিলেট সুপারস্টার্স।

সিলেটের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ের শুরুতেই সাবধানী বরিশালের দুই ক্যারিবিয় ব্যাটসম্যান এভিন লুইস ও ক্রিস গেইল। টুর্নামেন্টের মাঝামাঝি সময় বরিশালের সঙ্গে যোগ দেয়া ক্রিস গেইল কিছুটা সাবধানী হলেও, দলীয় ১৫ ও ব্যক্তিগত ১২ রানে মাঠ ছাড়েন লুইস।

উইকেটে থিতু হওয়ার আগে ক্রিস গেইলও ধরেন সাজঘরের পথ। দ্রুতই সতীর্থকে অনুসরণ করেন একটি জীবন পাওয়া রনি তালুকদার ও অধিনায়ক মাহমুদুল্লাহ। এরপর রবি বোপারার বোলিং তোপে উইকেট পতনের মিছিলে যোগ দেন সাব্বির, প্রশন্না ও মেহেদি মারুফ।

নিয়মিত বিরতিতে উইকেট হারতে থাকা বরিশালের ইনিংস থামে মাত্র ৫৮ রানে। বরিশালের পক্ষে সর্বোচ্চ ১৬ রান করেছেন মোহাম্মদ সামি। জবাবে, স্কোর বোর্ডে কোন রান যোগ না করেই সাজঘরে ফেরেন লঙ্কান ব্যাটসম্যান মুনাওয়ারা। এরপর, জুনায়েদ সিদ্দিক ও নুরুল হোসেন জুটি নিশ্চিত করে সিলেটের জয়।




Update: 2015-12-06 17:49:15, Published: 2015-12-06 17:49:16

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv