আফ্রিদির জোড়া ছক্কায় স্বপ্ন বাঁচিয়ে রাখলো সিলেট

Update: 2015-12-09 19:10:30, Published: 2015-12-09 19:10:31
sylhet-win


রুদ্ধশ্বাস ম্যাচে ঢাকা ডাইনামাইটসকে হারিয়ে প্লে অফে খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখল সিলেট সুপারস্টার্স। মিরপুরে টস হেরে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৫৭ রান করে কুমার সাঙ্গাকারার ঢাকা। জবাবে ৬ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে শহীদ আফ্রিদির সিলেট।

উদ্বোধনী জুটিতে ২৮ রান যোগ করেন ঢাকার দুই ওপেনার ফরহাদ রেজা ও ইয়াসির শাহ। এরপর, টানা দ্বিতীয় ম্যাচেও রান পাননি মোহাম্মদ হাফিজ। ৮ রানে হাফিজ ফেরার পর, ফরহাদ রেজাও আউট হন ব্যক্তিগত ৩১ রানে।

তবে অধিনায়ক সাঙ্গাকারার সাথে জুটি বাধেন ঢাকার আইকন নাসির। চতুর্থ উইকেটে দু'জনের ৬৯ রানের জুটির ওপর ভর করে ১৫৭ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ পায় ঢাকা। সাঙ্গা ৪৮ ও নাসির করেন ৩১ রান।

জবাবে, ব্যাট করতে নেমে সিলেটও পায় দারুণ সূচনা। দলীয় ৩৬ রানে জসুয়া কব ফিরে গেলেও বোপারা ও জুনায়েদ সিদ্দিকির ব্যাটে ভর করে দুর্দান্ত খেলতে থাকে সিলেট। দুজনেই তুলে নেন অর্ধশতক।

জুনায়েদ ৫১ রানে ফিরে যাবার পরপরই বোপারা আউট হন ৫৫ রানে। এরপর সোহাইল তানভীর দলের জন্য গুরুত্বপূর্ণ ১৯ রান যোগ করেন। তবে শেষ ওভারে অধিনায়ক আফ্রিদির জোড়া ছক্কায়, দুর্দান্ত জয় পায় সিলেট সুপারস্টার্স। নিজেদের শেষ ম্যাচে বৃহস্পতিবার কুমিল্লার মুখোমুখি হবে সিলেট।




Update: 2015-12-09 19:10:30, Published: 2015-12-09 19:10:31

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv