SOMOYNEWS.TV

অস্ট্রেলিয়ান ওপেন: মেয়েদের এককে ফেভারিটদের জয়জয়কার

Update: 2015-01-21 00:17:18, Published: 2015-01-20 23:43:18
অস্ট্রেলিয়ান ওপেন: মেয়েদের এককে ফেভারিটদের জয়জয়কার
অস্ট্রেলিয়ান ওপেনের দ্বিতীয় দিনেও, জয় পেয়েছেন ফেভারিটরা। এদিন জয় পেয়েছেন র‌্যাঙ্কিংয়ের ১ নম্বর তারকা নোভাক জোকোভিচ, স্তানিস্লাস ওয়ারিঙ্কা, কেই নিশিকোরি। মেয়েদের এককে জিতেছেন সেরেনা উইলিয়ামস, ভেনাস উইলিয়ামস, ভিক্টোরিয়া আজারেঙ্কা, ক্যারোলিন ওজনিয়াকি ও স্যাম স্টসার।

ক্যারিয়ারের ৫ম শিরোপা জয়ের জন্য বেশ উন্মুখ অপেক্ষায় আছেন সার্বিয়ান নোভাক জোকোভিচ। তার এ স্বপ্ন যাত্রার পথে টিকতেই পারেননি স্লোভেনিয়ার আলজাজ বেদেন। ৬-৩, ৬-২ ও ৬-৪ গেমে জিতে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেন ২৭ বছর বয়সী জোকো।

আরেক ম্যাচে, বর্তমান চ্যাম্পিয়ন স্তানিস্লাস ওয়ারিঙ্কা ৬-১, ৬-৪ ও ৬-২ গেমে তুরস্কের মার্শেল ইলহানকে হারিয়েছেন।

র‌্যাংঙ্কিয়ের ৫ নম্বর তারকা কেই নিশিকোরিও আছেন দারুণ ছন্দে। স্পেনের নিকোলাস আলমার্গোকে ৬-৪, ৭-৬ ও ৬-২ গেমে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন এই জাপানিজ।

মেয়েদের এককে গেল কয়েক বছর ধরেই আলোচনার বাইরে আছেন সাবেক এক নম্বর তারকা যুক্তরাষ্ট্রের ভেনাস উইলিয়ামস। ছোট বোন সেরেনার দাপুটে পারফরমেন্সের আড়ালে প্রায়ই ঢাকা পরে যান ৩৪ বছরের এই তারকা। শিরোপাতো দূরে থাক ২০১০ সালের পর থেকে এখন পর্যন্ত অস্ট্রেলিয়ান ওপেনের চতুর্থ রাউন্ডেও উঠতে পারেননি ভেনাস। তবে, এবার প্রথম রাউন্ডের বাঁধা পেরোতে খুব একটা বেগ পেতে হয়নি তাকে। স্পেনের মারিয়া তেরেসাকে ৬-২, ৬-২ গেমে হারিয়ে সহজেই দ্বিতীয় রাউন্ডে উঠেছেন ভেনাস উইলিয়ামস।

ভেনাসের জয়ের দিনে জিতেছেন ছোট বোন সেরেনাও। প্রথম রাউন্ডে বেলজিয়ামের অ্যালিসন ভ্যানকে হারিয়েছেন র‌্যাংঙ্কিয়ের এক নম্বর এ তারকা।

আরেক ম্যাচে, সোলেন স্টেফানসকে ৬-৩, ৬-২ গেমে হারিয়েছেন দুইবারের গ্যান্ডস্লাম জয়ী ভিক্টোরিয়া আজারেঙ্কা। এছাড়া, যুক্তরাষ্ট্রের টেলর টাউন্সডকে ৭-৬, ৬-২ গেমে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন সাবেক এক নম্বর তারকা ডেনমার্কের ক্যারোলিন ওজনিয়াকি।

তবে, সবাই যখন অস্ট্রেলিয়ান ওপেনের জয়রথে মত্ত, তখন বর্তমান চ্যাম্পিয়ন লি না শোনালেন ভিন্ন এক আনন্দের খবর। নিজের জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন এই তারকা। জানালেন প্রথমবারের মত মা হচ্ছেন লি।

লি না বলেন, ''এটা আমার জীবনের সবচেয়ে আনন্দের খবর। মা হওয়াটা অনেক বড় খবর আমার জন্য। আমার ভক্তরাও এতে দারুণ খুশি।"

চার মাস আগে টেনিসকে বিদায় জানিয়েছেন এশিয়ার রানী লি।

Update: 2015-01-21 00:17:18, Published: 2015-01-20 23:43:18

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

Lavel-9, Nasir Trade Centre,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে