অর্থিক জটিলতার শুরু হয়নি হকির কন্ডিশনিং ক্যাম্প

Update: 2017-01-11 00:40:28, Published: 2017-01-11 00:40:29
hockey-cmp-copy


অর্থিক জটিলতার কারনে দেখিয়ে শুরু হয়নি জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। মঙ্গলবার বিকেএসপিতে জাতীয় দলের পূর্ব নির্ধারিত ক্যাম্প অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও, বকেয়া টাকা পরিশোধ না করায় জাতীয় দলকে স্থান দিতে অপারগতা প্রকাশ করে বিকেএসপি কর্তৃপক্ষ। তাই কোচ মাহবুব হারুনের অধীনে ঢাকাতেই শুরু হয়েছে ক্যাম্প। তবে কোচ ও খেলোয়াড়দের আশা শীঘ্রই সমাধান হবে সব সমস্যার।

আগামী মার্চে ঢাকায় অনুষ্ঠিত হবে ওয়ার্ল্ড হকি লিগের রাউন্ড-টু এর খেলা। যেখানে অংশ নিবে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও ৭টি দল। এ টুর্নামেন্টের মাধ্যমেই ঠিক করা হবে ২০১৮ বিশ্বকাপের চূড়ান্ত দেশসমূহ। স্বাগতিক ও মহাদেশীয় চ্যাম্পিয়ন ছাড়াও যেখানে অংশ নিবে ওয়ার্ল্ড হকি লিগের গ্রুপসেরা দলটি। তাইতো রাউন্ড-২ কে সামনে রেখে সাভারের বিকেএসপি'তে, মঙ্গলবার থেকে শুরু হওয়ার কথা ছিলো জাতীয় দলের প্রশিক্ষণ ক্যাম্প।

কিন্তু পূর্বের বকেয়া বিল পরিশোধ না করায় জাতীয় দলকে অনুশীলনের অনুমতি দেয়নি বিকেএসপি কর্তৃপক্ষ। তাইতো দেশী কোচ মাহবুব হারুনের অধীনে, মওলানা ভাসানী হকি স্টেডিয়ামেই রিপোর্ট করেছেন অসিম-আশরাফুল'রা। আগের দলের ১৮ জনের সঙ্গে জাতীয় দলের ক্যাম্পে প্রথমবারের মত ডাক পেয়েছেন আরো ১০ জন।

 বাংলাদেশ জাতীয় হকি দলের কোচ বলেন, প্লেয়ারদের বিকেএসপিতে রিপোর্ট করার কথা ছিল। ভালো লাগে দেখে জাতীয় দলের সঙ্গে আছেন।

ওয়ার্ল্ড হকি লিগের আগে জার্মানী ও পোল্যান্ডে গিয়ে ৩ সপ্তাহের কন্ডিশনিং ক্যাম্প করেছিলো বাংলাদেশ। ফলাফল, টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন লাল-সবুজের প্রতিনিধিরা। তাইতো কথা ছিলো ঘরের মাঠে রাউন্ড-২ এর আগে দক্ষিণ আফ্রিকায়, কয়েক সপ্তাহের কন্ডিশনিং ক্যাম্পের সঙ্গে বেশ কিছু প্রীতি ম্যাচও খেলবে বাংলাদেশ। তবে ফেডারেশনের অভ্যন্তরীণ দ্বণ্দ্বের কারণে শঙ্কার মুখে জাতীয় দলের দক্ষিণ আফ্রিকা সফর। এছাড়া প্রশ্ন আছে রাউন্ড-২ এর সফল আয়োজনের ব্যাপারেও।

বাংলাদেশ জাতীয় হকি দলের খেলোয়াড় জিমি বলেন, এখনো সময় আছে ক্যাম্প চলতে থাকলে আরো ভালো খেলা সম্ভব হবে।বিকেএসপি'র সঙ্গে হকি ফেডারেশনের আর্থিক বিষয়টি মিটমাট হওয়ার আগ পর্যন্ত ঢাকাতেই চলবে জিমি-আশরাফুলদের অনুশীলন ক্যাম্প




Update: 2017-01-11 00:40:28, Published: 2017-01-11 00:40:29

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv