SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

অবশেষে মিরপুরে উঠলো গেইল ঝড়

Update: 2015-12-10 00:40:48, Published: 2015-12-10 00:40:48
barishal-win-up
অবশেষে মিরপুরে উঠলো গেইল ঝড়। ক্রিস গেইলের দুর্দান্ত ব্যাটিংয়ে চিটাগাংকে ৮ উইকেটে হারিয়েছে বরিশাল বুলস। শুরুতে ব্যাট করে ৭ উইকেটে ১৩৫ রান করে চিটাগাং। ১৩৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে গেইলের দানবীয় ব্যাটিংয়ে ৫ ওভার হাতে রেখেই জয় নিশ্চিত করে বরিশাল। এ জয়ে ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে মাহমুদুল্লার দল। এক ম্যাচ বেশি খেলা চিটাগাংয়ের সংগ্রহ মাত্র ৪ পয়েন্ট।

বিপিএল মানেই ধুমধাড়াক্কা ক্রিকেট। চার ছক্কার ফুল ঝুরিতে হাসবে ব্যাট, নাচবে দর্শক। বিপিএলের আগের আসরগুলোতেও চার ছক্কায় ঢাকার দর্শকদের মাতিয়ে গিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের হার্ডহিটার ক্রিস গেইল। কিন্তু এবার দুই ম্যাচ খেলেও, দুবারই মাত্র ৮ রানে ফিরেছেন তিনি।

ঢাকার দর্শকরাও বঞ্চিত ছিলেন গেইলের আগুন ঝরা ব্যাটিং থেকে। তবে, তৃতীয় ম্যাচেই খোলস ছেড়ে বেরোলেন গেইল। আর তার দানবীয় ব্যাটিংয়ে দারুণ জয় নিয়ে মাঠ ছেড়েছে বরিশাল বুলস।

এর আগে টস হেরে ব্যাট করতে নামে চিটাগাং। ইনজুরির কারণে নিয়মিত অধিনায়ক তামিম ইকবালকে ছাড়াই মাঠে নামে তারা। তামিমের পরিবর্তে অধিনায়কের দায়িত্ব কাঁধে তুলে নেন তিলকারত্নে দিলশান।

আসরে এটিই চিটাগাংয়ের শেষ ম্যাচ। শেষ ম্যাচে উদ্বোধনী এনামুলের সঙ্গী হন দিলশান। দলীয় ৫২ রানে দিলশানকে ফিরিয়ে চিটাগাংয়ের দুর্গে প্রথম ভাঙ্গন ধরান আল আমিন। এরপর ব্যক্তিগত ২৮ রান করে তার পথ ধরেন এনামুলও।

বিপিএল থেকে চিটাগাংয়ের বিদায় নিশ্চিত হয়ে গেছে আগেই। তবুও নিয়ম রক্ষার ম্যাচে বড় সংগ্রহের ইঙ্গিত দিয়েও, ব্যাটসম্যানদের ব্যর্থতায় শেষ পর্যন্ত তা করতে পারেনি দিলশানের দল। উমর আকমলের ২৫ ও আসিফের ১৭ রানে ৭ উইকেট হারিয়ে শেষ পর্যন্ত ১৩৫ রানে থামে চিটাগাং।

প্রতিপক্ষ চিটাগাংয়ের বিপক্ষে দলীয় ৩১ রানেই রনি ও মেহেদীকে হারিয়ে কিছুটা বিপাকে পরে মাহমুদুল্লার দল। কিন্তু তখনো যে বাকি গেইল ঝড়। অধিনায়ক মাহমুদুল্লাহকে নিয়ে একাই পারি দিয়েছেন বাকিটা পথ।

একমাত্র শফিউল ছাড়া আর প্রায় সবার বলেই চার ছক্কায় গ্যালারি ভর্তি দর্শকদের নাচিয়েছেন গেইল। জীবন মেন্ডিসের এক ওভারে ৪টি ছক্কা হাঁকিয়ে করেন ২৬ রান। আর তাতেই ৫ ওভার হাতে রেখেই জয় পায় বরিশাল বুলস। ৪৭ বলে অপরাজিত ৯২ রান করে ম্যাচ সেরার পুরস্কারও গেছে গেইলের পকেটে।

Update: 2015-12-10 00:40:48, Published: 2015-12-10 00:40:48

More News
loading...

সর্বশেষ সংবাদ


loading...

Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে