অধিনায়ক মাশরাফির উপর আস্থা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফ্রাঞ্চাইজিদের

Update: 2015-12-08 01:00:29, Published: 2015-12-08 01:00:29
mash-reax


বোলার নয় অধিনায়ক মাশরাফির উপর আস্থা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফ্রাঞ্চাইজিদের। তাইতো, সেমিফাইনালের আগে ম্যাশের বল হাতে ফেরার সম্ভাবনা না থাকলেও, শুধু মাত্র অধিনায়কত্বের জন্যই থাকছেন মাঠে। আর রহস্যময় উইকেটের কারণেই ব্যক্তিগত নৈপুণ্যের পরিবর্তে দলগত পারফর্মেন্সে আসছে সাফল্য।

বিদেশী তারকারা কেন্দ্রে নয়, তারা পারফর্ম করবে বাংলাদেশের ক্রিকেটারদের সহায়ক হিসেবে। এমনটা মন্তব্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মাশরাফি বিন মর্তুজা।

বিপিএলের তৃতীয় আসর আসর শুরুর আগে দল নিয়ে অসন্তুষ্টি ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধারের। কিন্তু, শুধু বল হাতে নয় ব্যাট হাতেও ভিক্টোরিয়ান্সকে সামনে থেকে পথ দেখিয়েছেন ম্যাশ। কেন যেন মাশরাফির দুর্দান্ত ফর্ম সইলো না বিধাতার। আবারও, ইনজুরির চোরা হামলা।

মাঠে থেকে পথপ্রদর্শকের দায়িত্ব পালন করলেও, টানা দুই ম্যাচ শুধু চেয়ে দেখলেন সতীর্থ পেসারদের দুর্দান্ত সব বাউন্স ও সুইং। তবুও, মাঠে চাই ম্যাশকে। কারণ, বোলার নয় অধিনায়ক ম্যাশই যেন কুমিল্লার জাদুর কাঠি।

বল হাতে ২২ গজে ঝড় তুলতে ব্যর্থ হলেও, কুমিল্লার অধিনায়ক মনে করিয়ে দিলেন বিপিএল আয়োজনের মূল লক্ষ্য। তাইতো তাঁর বাজি দেশী ক্রিকেটারদের দিকেই।

এদিকে, ঢাকায় কেন অব্যাহত রয়েছে লো স্কোরিং ম্যাচ। জবাবটা দিলেন মাশরাফি। সেই সাথে জানালেন ভিক্টোরিয়ান্সের সাফল্যের গোপন রহস্য।

মাশরাফি বিন মর্তুজা বলেন, 'ভেরি আন প্রেডিকটেবল উইকেট। উইকেটটা ব্যাটসম্যানদের জন্য খুব কঠিন হয়ে যাচ্ছে। একজন প্লেয়ারের চেয়ে টিম ইউনিট যারা বেশি ভাল খেলছে তারা জিতছে। কারণ উইকেটটা এভাবেই বিহ্যাভ করছে।'




Update: 2015-12-08 01:00:29, Published: 2015-12-08 01:00:29

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv