অজিদের বিশ্বকাপ জয়ে খুশি টাইগার ভক্তরাও

Update: 2015-03-30 01:28:07, Published: 2015-03-30 01:28:07
fan-reax
অস্ট্রেলিয়া যোগ্য দল হিসেবেই ৫ম বারের মতো শিরোপা জিতেছে বলে মনে করেন দেশের ক্রিকেট ভক্ত-সমর্থকরা। তবে প্রথমবারের মতো নিউজিল্যান্ড শিরোপা জিতলে তা ক্রিকেটের জন্য আরো ভালো হতো বলে মনে করেন তারা। পাশাপাশি বিশ্বকাপের ফাইনাল হিসেবে ম্যাচটি আরো প্রতিদ্বন্দ্বিতা হওয়া উচিত ছিলো বলেও মনে করেন ক্রিকেট প্রেমীরা।

নিউজিল্যান্ডকে হারিয়ে প্রিয় দল অস্ট্রেলিয়া ৫ম বারের মতো বিশ্বচ্যাম্পিয়ন। তাই মধুর ক্যান্টিনে তৈরি হলো আনন্দ-উৎসব করার ছোট্ট একটি উপলক্ষ। যদিও তা ছিলো কিছুটা সাদামাটাই।

বাংলাদেশসহ এশিয়ার কোনো দেশ ফাইনালে না থাকলেও খেলা দেখার আগ্রহের কমতি ছিলো না দেশের শতশত ক্রিকেট সমর্থকদের। আর বিশ্বকাপের সেরা দলটির মাথায় মুকুট উঠেছে বলে দাবি দেশের অজি সমর্থকদের।

ক্ষুদে এক ক্রিকেট ভক্ত বলেন, অস্ট্রেলিয়া বিশ্বকাপ জিতেছে বলে আমি অনেক খুশি।'

তবে শিরোপা নির্ধারণী ম্যাচে যারা অপেক্ষায় ছিলো একটি টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখার, খেলা শেষে তাদের মুখে ছিলো হতাশার বাণী।

এ সম্পর্কে ক্রিকেট ভক্তরা বলেন, 'আমরা আশা করেছিলাম তুমুল একটি লড়াই হবে কিন্তু তা হয়নি। নিউজিল্যান্ড শিরোপা জিতলে ভাল হতো কারণ এটি হতো তাদের প্রথম বিশ্বকাপ জয়।'

এদিকে সেমিফাইনালে ভারতকে হারানো অস্ট্রেলিয়া পুনরুদ্ধার করেছে বিশ্বকাপ। তাই অজিদের মধ্যেই বাংলাদেশকে খুঁজতে চাইলেন অনেক টাইগার সমর্থক।

এ সময় টাইগার ভক্তরা বলেন, 'বাংলাদেশ-ভারত ম্যাচে পক্ষপাতমূলক আচরণ না হলে হয়তো বা বাংলাদেশ ফাইনাল খেলতো এবং ভাগ্য সহায় হলে বাংলাদেশও বিশ্বকাপ জিততে পারতো।'

তবে বিশ্বকাপ যার হাতেই যাক না কেন, বাংলাদেশের বিপক্ষে ভারতের প্রশ্নবিদ্ধ জয়টি ছাড়া এবারের বিশ্ব মঞ্চে জয় হয়েছে ভদ্রলোকের খেলা ক্রিকেটের, এমনটাই মনে করেন ক্রিকেট প্রেমীরা।

Update: 2015-03-30 01:28:07, Published: 2015-03-30 01:28:07

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv