bpl bpl
বিপিএল দল সূচি ফলাফল পয়েন্ট টেবিল খবর ছবি ভিডিও

ফাইনালে লুইস খেলবেন তো?

lewis

দলকে ফাইনালে তুলতে তার অবদান অসামান্য। দলের তুরুপের তাস এভিন লুইসকেই এখন শিরোপার লড়াইয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স পাবে কিনা সেটাই এখন বড় প্রশ্ন। বাঁহাতি ওপেনার এমআরআই করাতে আবারও হাসপাতালে গেছেন। ইন্সটাগ্রাম পোস্টে একথা নিজেই জানিয়েছেন লুইস।

ভিক্টোরিয়ান্সের চতুর্থ ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৩৮ রানে ব্যাট করছিলেন। এমন সময় হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন লুইস। এরপর সিলেট পর্বের দুইটি ম্যাচ এবং ঢাকা পর্বের আরও দুটি ম্যাচ খেলতে পারেননি। চিটাগং পর্বে মাঠে ফিরেই নিজেকে প্রমাণ করেন। ৪৯ বলে ১০৯ রানের ইনিংস খেলেন এই বাঁহাতি। কিন্তু এখনও সম্পূর্ণ রূপে সুস্থ হয়ে ওঠেননি তিনি। প্রতি ম্যাচেই ইনজুরির ব্যথা অনুভব করেছিলেন। যদিও ব্যথা নিয়েই খেলা চালিয়ে গেছেন লুইস।

এবার ফাইনালে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে আবার মাথাচাড়া দিয়ে উঠেছে তাঁর ব্যথা। তাই আবার এমআরআই করাতে হাসপাতালে যেতে হয়েছে তাকে।

ফাইনালের আগে লুইসের ইনজুরি স্বভাবতই দুশ্চিন্তায় ফেলছেন কুমিল্লাকে। কেননা ব্যাট হাতে দারুণ ফর্মে আছেন এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান। এবারের বিপিএলে আটটি ম্যাচ খেলে একটি শতক এবং একটি অর্ধশতকে ২৬৭ রান সংগ্রহ করেছেন তিনি।