bpl bpl
বিপিএল দল সূচি ফলাফল পয়েন্ট টেবিল খবর ছবি ভিডিও

ওয়ার্নারের ইনজুরি নয়, সিক্সার্সদের ভাবনায় ডায়নামাইটস

sylhet-sixer

সিলেটে প্রথম জয় পাওয়ার পরদিনই দুঃসংবাদ শুনলো স্বাগতিকরা। কনুইয়ের ইনজুরিতে পড়েছেন তাদের অজি অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তবে এখনই সেসব নিয়ে না ভেবে ঢাকার বিপক্ষে ম্যাচ নিয়ে ব্যস্ত সিলেট সিক্সার্স কর্তৃপক্ষ। শেষ ম্যাচে পাওয়া আত্মবিশ্বাস দিয়ে এবার জয়রথ ধরে রাখতে চায় স্বাগতিকরা।

অন্যদিকে, প্রথম হারের বেদনা ভুলে ঘুরে দাঁড়াতে মরিয়া ডায়নামাইটস শিবির। ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

বিপিএলের শুরু থেকেই এবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলো সিলেট সিক্সার্স। নাসির-সাব্বির-তাসকিনদের মতো এক ঝাঁক জাতীয় দলের তারকার সঙ্গে প্রথম থেকে কোচের খাতায় নাম ছিলো পাকিস্তানি কিংবদন্তী পেসার ওয়াকার ইউনুসের। তবে সবাইকে ছাপিয়ে নজরটা একাই কেড়ে নিয়েছিলেন অস্ট্রেলিয়ান ড্যাশিং ওপেনার ডেভিড ওয়ার্নার।

তবে ঢাকায় মাঠের খেলায় খুব একটা জ্বলে উঠতে পারেন নি এ অজি। সিলেট পর্বেও শুরুটা ভালো না হলেও শেষ ম্যাচে দেখিয়েছেন নিজের ঝলক। কিন্তু সুখটা সইলোনা সিক্সার্স কর্তৃপক্ষের। কনুইয়ের ইনজুরিতে পড়েছেন ওয়ার্নার। সিলেট পর্ব শেষেই দেশে ফিরতে পারেন তিনি।

তবে এখনই এসব নিয়ে না ভেবে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচ জিততে বদ্ধ পরিকর সিলেট শিবির। ইতোমধ্যেই ইংলিশ মারকুটে ওপেনার জেসন রয়কে নিশ্চিত করেছে তারা।

এদিকে, মিরপুরের মরা উইকেটেও রানের ফোয়ারা ছুটিয়ে ৩ ম্যাচে জয় পেয়েছিলো ঢাকা ডায়নামাইটস। সিলেট পর্বটাও শুরু করেছিলো মাশরাফীর রংপুরকে উড়িয়েই।

তাদেরও থামতে হয়েছে। শেষ ম্যাচেই মিরাজ-আরাফাত সানির সামনে অসহায় আত্মসমর্পণ করেছে ঢাকার ব্যাটিং লাইনআপ। এই হারের হতাশাই এখন তাদের সবচেয়ে বড় শত্রু। যদিও, এতে দলের কোন সমস্যা হবে না বলেই দাবি কর্তৃপক্ষের।