bpl bpl
বিপিএল দল সূচি ফলাফল পয়েন্ট টেবিল খবর ছবি ভিডিও

স্মিথের পর এবার চলে যাচ্ছেন ওর্য়ানার

warner-issue11

ক্রিকেট অস্ট্রেলিয়া পক্ষ থেকে বিপিএল রেখে ডেভিড ওয়ার্নারের চলে যাওয়ার প্রথম খবর আসে। কারণ হিসেবে বলা হয় কনুইর ইনজুরিতে ভুগছেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান। কিন্তু এখনো পর্যন্ত কোনো বক্তব্য তুলে ধরেনি সিলেট সিক্সার্স। গণমাধ্যমে ব্যাখ্যা দেয়ার কথা বলে দিনভর নাটকীয়তায় শেষ পর্যন্ত ওয়ার্নার ইস্যুতে রয়ে গেছে ধোঁয়াশা।

এবারের বিপিএলের অন্যতম চমক হলেন ওয়ার্নার। সিলেটের কাছে ওয়ার্নার ছিলেন অনেকটা আকাশের চাঁদ হাতে পাওয়ার মতো। তার কাঁধে তুলে দেয়া হয় সিক্সার্সের দায়িত্ব। তবুও ঠিক খুলছিলোনা সিলেটের ভাগ্য।

ঢাকার প্রথম পর্বের ৩ ম্যাচে সিলেট জয় পেয়েছে মাত্র একবার। ঘরের মাঠও সিলেট ছিলো প্রথম ম্যাচে বিবর্ণ। তবে দ্বিতীয় ম্যাচেই আশার পালে হাওয়া দিয়ে দেখা মিলেছে প্রত্যাশিত ওয়ার্নারের। বাঁহাতি ওয়ার্নারের ডানহাতি ব্যাটিং মুগ্ধতা ছড়িয়েছে। সিক্সার্সও জয় পেয়ে আত্মবিশ্বাসী হয়ে উঠেছে।

সিলেট যখন স্বপ্নে বিভোর তখনই দু'ম্যাচ খেলে ওয়ার্নারের চলে যাবার দু:সংবাদ এসেছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বাংলাদেশ সময় সকাল সোয়া ১০ টায় এমন সংবাদ প্রকাশ করে ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইট। তাতে ইনজুরির কথা বলা হলেও ইঙ্গিত দেয়া হয় অস্ট্রেলিয়ার আসন্ন পাকিস্তান সিরিজের দলে অন্তর্ভুক্ত হতে পারেন এ ব্যাটসম্যান। ৫ ম্যাচের সিরিজের শেষ দুই ম্যাচের আগেই শেষ হবে তার নিষেধাজ্ঞা। পরবর্তীতে আরো কিছু নামকরা গণমাধ্যমেও আসে ওয়ার্নারের চলে যাওয়ার সংবাদ।

গণমাধ্যম কর্মীরা আগ্রহী হয়ে ওঠে সিলেট কর্তৃপক্ষের ব্যাখ্যা জানতে। কিন্তু তাতে সাড়া মিলছিলো না। ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে সংবাদ প্রকাশের পর ততক্ষণে পেরিয়ে গেছে দু'ঘণ্টা। দুপুর সোয়া বারোটায় জানানো হয় সিলেট সিক্সার্স অবগত আছে বিষয়টি। ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে যোগাযোগ করে পরিষ্কার করা হবে তাদের বক্তব্য।

আরো উৎসাহী হয়ে উঠে সংবাদকর্মীরা। দুপুর সোয়া দু'টায় জানানো হয় বিকেল সাড়ে পাঁচটায় ব্রিফ করবে সিলেট। তবে অপেক্ষার সময় শেষে জানিয়ে দেয়া হয় প্রেস ব্রিফিং বাতিল।

ইনজুরি হলে বাকী দুটি ম্যাচ কিভাবে খেলবেন সে বিষয়ে মুখ খুলছে না সিক্সার্স কর্তৃপক্ষ। ফলে রয়ে গেছে ধোঁয়াশা। ঠিক কি কারণে চলে যাচ্ছেন ওয়ার্নার, কেনই বা লুকোচুরি করছে সিলেট তা জানতে অপেক্ষা করতেই হচ্ছে।