bpl bpl
বিপিএল দল সূচি ফলাফল পয়েন্ট টেবিল খবর ছবি ভিডিও

বিপিএলে যোগ দিচ্ছেন জেসন রয়

50060726-168025130829790-10

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেটে সিক্সার্সের পাঁচ ম্যাচে দুই জয়। যদি ওয়ার্নার চেয়ে রয়ে’র পরিসংখ্যান খুব ভালো নয়। তার মধ্যে ইনজুরির কারণে দেশে ফিরে যাচ্ছেন অধিনায়ক ওয়ার্নার। তার জায়গায় সিলেট দলে যোগ দিচ্ছেন ইংল্যান্ড ওপেনার জেসন রয়। তার মানে অজি ওপেনার ওয়ার্নারের বদলি হিসেবে ডাকা হচ্ছে রয়কে।

সিলেটে সিক্সার্সের পক্ষ থেকে অবশ্য কিছুই নিশ্চিত করা হয়নি। তবে রয়ের বিপিএলে খেলতে আসার খবরটি সারে ক্রিকেট ক্লাব তাদের নিজস্ব সাইটে দিয়েছে। তাদের দেওয়া তথ্য মতে, রয় বিপিএল খেলার জন্য সিলেটের সঙ্গে চুক্তি করেছেন। এখন যেহেতু সারের কোন ম্যাচ নেই। আবার ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে-টি-২০ সিরিজ শুরু হবে ফেব্রুয়ারিতে। তার আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে চান রয়।

রয় বৃহস্পতিবার লন্ডন থেকে বাংলাদেশের বিমান ধরবেন। তিনি আসার পর বিপিএলের গ্রুপ পর্বে সিলেটের বাকি থাকবে আরও সাত ম্যাচ।

ওয়ার্নার চলে গেলে তার জায়গা পূরণ করার সামর্থ্য জেসন রয়ের আছে। কিন্তু ওয়ার্নারের বাংলাদেশি যত ভক্ত আছে তত ভক্ত রয়ের নেই। এছাড়া ওয়ার্নার সিলেটের অধিনায়কত্ব করছেন। রয়কে সেই দায়িত্ব সিলেট দেবে কিনা বলা মুশকিল। তবে আইপিএল, পিএসএল, দক্ষিণ আফ্রিকা, আরব আমিরাতের টি-২০ লিগে দারুণ সাফল্য পাওয়া রয়কে নিয়ে ভরসা করতেই পারে সিলেট।